Now Reading
পাকা চুল লুকিয়ে রাখুন নিমিষেই

পাকা চুল লুকিয়ে রাখুন নিমিষেই

পাকা চুল

চুল পাকা মানেই বয়স বেড়েছে অনেকেই এটা মনে করেন। আমাদের অনেক কারণে চুল পাকতে পারে। তার মধ্যে মানসিক চিন্তায় থাকলে চুল খুবই তাড়াতাড়ি পাকতে শুরু করে। আবার কারো কারো জিন সমস্যার কারণে এমনটা হয়। সময় সুযোগের কারণে আমরা পার্লারে গিয়ে চুল রং করানোর মত সময় পাই না। তাতে কি এবার সহজেই লুকিয়ে ফেলুন আপনার পাকা চুল।

হেয়ার চক

যে কোনো বড়ো প্রসাধনীর দোকান বা অনলাইনে পাবেন এই বস্তুটি। চকের মতো করেই চুলের উপর সরাসরি ব্যবহার করা যায় হেয়ার চক। ইনস্ট্যান্ট কালার পেতে হলে এই বস্তুটি সত্যিই খুব কাজের, টেম্পোরারি হেয়ার কালার হিসেবেও এর জনপ্রিয়তা দিনদিন বাড়ছে।

রঙিন সুতো

অফিস ফেরত পার্টি রয়েছে? ভাবছেন পাকা চুল নিয়ে পার্টিতে যাবেন কীভাবে? মুশকিল আসান হতে পারে রংচঙে সুতো অথবা সরু রিবন। চুলের যে অংশে পাকা চুলের আধিক্য সেই অংশের চুল নিয়ে বিনুনি করে তার সঙ্গে জড়িয়ে দিন রিবন। দারুণ মজাদার, চনমনে একটা লুক পেয়ে যাবেন!

পনিটেল

মাথার মাঝখানে বেশি পাকাচুল যাঁদের, তাঁরা এই পদ্ধতিটা প্রয়োগ করে দেখতে পারেন। ধারে সিঁথি করে সমস্ত চুলটা একপাশে নিয়ে এসে পনিটেল করে নিন। সাদা চুল আর কারও চোখেই পড়বে না!

হেয়ার অ্যাকসেসরি

See Also
মাথায় ঘাম জমতে দেবেন না, স্ক্যাল্প রাখুন তরতাজা

হাতের কাছে রাখুন নানা স্টাইলের ক্লিপ, ক্লাচার, হেয়ারব্যান্ড, নানারঙের স্বচ্ছ পুঁতির মতো একগুচ্ছ হেয়ার অ্যাকসেসরি। যখন তখন পাকা চুল ঢাকতে জুড়ি নেই এদের!

কার্ল

চটজলদি পাকা চুল ঢাকা আর সেই সঙ্গে স্টাইল স্টেটমেন্ট তৈরি করতে চাইলে সাহায্য নিন কার্লিং আয়রনের। চুলের যে যে অংশে বেশি সাদা রয়েছে, কার্লার দিয়ে সুন্দরভাবে সেট করিয়ে নিন, দেখতেও দারুণ গ্ল্যামারাস লাগবে।

হাতখোঁপা
সহজ অথচ সুন্দর হাতখোঁপার কোনও বিকল্প নেই। সঙ্গে ইচ্ছেমতো অ্যাকসেসরি ব্যবহার করুন আর পাকাচুলকে বলুন গুডবাই!

What's Your Reaction?
Excited
0
Happy
0
In Love
0
Not Sure
0
Silly
0
View Comments (0)

Leave a Reply

Scroll To Top