Now Reading
লিপস্টিকের ৫টি শেড রাখুন আপনার সংগ্রহে

লিপস্টিকের ৫টি শেড রাখুন আপনার সংগ্রহে

লাল লিপস্টিক

লিপস্টিকের সাথে মেয়েদের প্রেম চিরন্তন। যারা নিয়মিত মেকাপ করে না, তাদের কাছে রয়েছে লিপস্টিক। প্রায় প্রত্যেকের ড্রয়ারে দু’ একটা শেডের লিপস্টিক খুঁজে পাওয়া যাবে।

সত্যি বলতে শুধু এক কোট লিপস্টিক লাগিয়েই বদলে ফেলা যায় মুখের আবেদন। সেজন্যই আজকের দিনে আর শুধু লাল, গোলাপি আর ব্রাউনে আটকে নেই লিপস্টিকের শেড। রঙের জেল্লা বেড়েছে, রকমফের বেড়েছে, বদল এসেছে টেক্সচারেও। লিপস্টিকের জগৎ এখন বৈচিত্রময়!

লিপস্টিকের এই বিপুল ভাঁড়ারের মধ্যে কোন রংটা ছেড়ে কোনটা কিনবেন ভেবে কি বিভ্রান্ত হয়ে যান আপনি? শুধু আপনার কথা ভেবেই অগুনতি লিপস্টিকের মধ্যে থেকে সেরা পাঁচটা রং হাজির করছি আমরা। চোখ বন্ধ করে কিনে রাখুন। ঠোঁটের রঙে আপনাকে টেক্কা দেওয়া মুশকিল হবে গ্যারান্টি!

ক্লাসিক রেড

মেরিলিন মনরোই বলুন বা সোনম কাপুর বা একেবারে আমাদের ঘরের মেয়ে শ্রশ্রশ্র, লাল লিপস্টিকের জাদুতে মুগ্ধ করেছেন সকলেই। কাজেই আপনার স্টকে থাকতেই হবে লাল। এমন লাল কিনুন যাতে ময়েশ্চারাইজ়ার রয়েছে। লাল রং বেশিক্ষণ টিকে যায়, আর তাতে যদি ময়েশ্চারাইজ়ার থাকে তা হলে আপনার ঠোঁটও আর্দ্র থাকবে।

মিষ্টি গোলাপি

গোলাপি রঙের মধ্যে যেমন একটা মেয়েলি আবেদন রয়েছে, তেমনি একটা মজাদার প্রাণোচ্ছ্বলতাও রয়েছে। গোলাপির শেডও প্রচুর। ফুশিয়া পিঙ্ক থেকে প্যাস্টেল পিঙ্ক, বেবি পিঙ্কের মধ্যে যেটা আপনার গায়ের রং আর ব্যক্তিত্বের সঙ্গে সবচেয়ে বেশি যায়, কিনে রাখুন। সাদামাটা দিনেও রং ছড়াবে আপনার ঠোঁটের পেলবতা!

সাহসী প্লাম

প্লাম রংটা প্রথমে দেখে একটু অস্বস্তি হওয়া স্বাভাবিক, কিন্তু একবার ব্যবহার করতে শুরু করলে নেশা ধরে যেতে বাধ্য! প্লাম একদিকে নিমেষে মুখে উজ্জ্বলতা ছড়ায়, অন্যদিকে একটা অন্যরকম ব্যক্তিত্বও এনে দেয়। একটু অন্য ধাতের রং বলে নজরও কেড়ে নিতে পারে সহজেই। ফলে পোশাকের সঙ্গে রং মিলিয়ে পরার জন্য আপনার কালেকশনে অবশ্যই রাখবেন একটা পছন্দসই প্লাম শেড।

See Also
শুধু পেঁপে দিয়েই রুখে দিন ত্বকের নানান সমস্যা

ন্যাচারাল ন্যুড

যেদিন খুব বেশি রংবাহার ভালো লাগবে না, সেদিন আপনার ভরসা ন্যুড শেড। প্রত্যেকটি স্কিন টোনের সঙ্গে মানিয়ে যায় ন্যুড। হালকা করে এক কোট পরে নিলেই স্বাভাবিক উজ্জ্বল থাকবে ঠোঁট, আপনার মুখের অন্য ফিচারগুলোও চোখ টানবে। দিনের বেলায়, কর্পোরেট মিটিংয়ে বা বাচ্চার স্কুলে পেরেন্ট-টিচার্স মিটিংয়ে অনায়াসে পরে নিতে পারেন ন্যুড।

কোরাল বা পিচ

কমলা ঘেঁষা এই রংগুলো মনখারাপের দিনগুলোয় এক্কেবারে আদর্শ। শুধু তাই নয়, সন্ধের পার্টিতে, বন্ধুদের সঙ্গে আড্ডায় আপনাকে ঝলমলে, প্রাণোচ্ছ্বল করে তুলতেও জুড়ি নেই কোরাল বা পিচের। এমন একটা দুর্দান্ত রং আপনার সংগ্রহে থাকবে না, তাও কি হয়!

What's Your Reaction?
Excited
0
Happy
0
In Love
0
Not Sure
0
Silly
0
View Comments (0)

Leave a Reply

Scroll To Top