Now Reading
৫ মিনিটে অফিস রেডি লুক

৫ মিনিটে অফিস রেডি লুক

৫ মিনিটে অফিস রেডি লুক

খুব সকাল সকাল অফিস পৌঁছোতেই হবে আর তার জন্য রেগুলার মেকআপ রুটিন মিস! এমন পরিস্থিতিতে আমরা প্রায় সকলেই কখনও না কখনও পড়েছি। কিন্তু জানেন কি, প্রচণ্ড তাড়াহুড়োর পরিস্থিতিতেও কিছু সহজ অথচ ভীষণ জরুরি মেকআপ কৌশল আপনার মুখে এনে দিতে পারে ইনস্ট্যান্ট সৌন্দর্য? জানতে হলে পড়তে থাকুন।

প্রস্তুতি শুরু করুন আগের রাত থেকে

নির্ধারিত সময়ের অনেকটা আগে অফিস পৌঁছোতে হবে, ফলে শ্যাম্পু করার সময় নেই? আগের রাতে ঘুমোতে যাওয়ার আগে চুলে ড্রাই শ্যাম্পু লাগিয়ে রেখে দিন। তেলতেলেভাব উবে গিয়ে চুল ঝলমলে বাউন্সি হয়ে থাকবে।

জোর দিন ভুরুতে

ভুরু কিন্তু আপনার মুখের অন্যতম জরুরি অংশ। পরিষ্কার মাস্কারা ব্রাশ দিয়ে উপরের দিকে ছোট ছোট স্ট্রোকে ভুরু আঁচড়ে নিন। ভিতরের দিক থেকে বাইরের দিকে স্ট্রোক টানবেন। সুন্দর শেপের ভুরু আপনার মুখে একটা তরতাজা ভাব এনে দেয়। আর্চের অংশটা প্রয়োজনে ব্রো পেনসিল দিয়ে হালকা ভরাট করে সামান্য তুলে দিতে পারেন। ভুরুর উপরে ও নিচে সামান্য কনসিলার ছুঁইয়ে নিলে বাড়তি ডেফিনিশন পাবেন।

See Also
আপনি কি আজকাল একটু বেশিই ঘুমোচ্ছেন? সতর্ক থাকুন বেশি ঘুমের বিপদ থেকে

কনট্যুর করুন

ব্রোঞ্জার দিয়ে সারা মুখ কনট্যুর করার দরকার নেই। গালে ব্লাশ লাগাতেও হবে না। আয়নায় দেখে মুখের উঁচু জায়গাগুলো চিহ্নিত করে নিন, সেই জায়গাটাতেই ব্লাশ লাগান। আপওয়ার্ড স্ট্রোকে ব্লেন্ড করে দিন। ব্যস, এটুকুতেই আপনি রেডি!

What's Your Reaction?
Excited
0
Happy
0
In Love
0
Not Sure
0
Silly
0
View Comments (0)

Leave a Reply

Scroll To Top