অনলাইন শপিং : বাংলাদেশের জনপ্রিয় সাইট

অনলাইন শপিং

ব্যস্ত জীবন কিংবা সময় বাঁচাতে, দিনে দিনে বাংলাদেশে অনলাইন শপিং হয়ে উঠেছে ভীষণ জনপ্রিয়। কী নেই এসব শপিং সাইটে। জুতা সেলাই থেকে চণ্ডী পাঠ, এখন নিত্য প্রয়োজনীয় সব সেবাই পাওয়া যাচ্ছে নানান ওয়েব সাইটে। এতে করে জিনিষ অথবা সেবা খুজতে পরিশ্রম যেমন করতে হচ্ছে, তেমনি বাচছে সময়। মানুষ সময় দিতে পারছে তার প্রিয়জনের সাথে। তাই আজকের এই লেখায় আপনারা জানতে পারবেন বাংলাদেশের কিছু জনপ্রিয় ওয়েব সাইট যারা কাপড় চোপড়, বাজার সদাই, স্টেশনারী, বই, খাবার থেকে শুরু করে নানান সেবা দিচ্ছে।

বাজার সদাইয়ের অনলাইন শপিং সাইট

অনলাইন শপিং গ্রোসারি
Image from Pixabay

এখন আর বাজারে বাজারে ঘুরে ঘর্মাক্ত হয়ে কেনাকাটা করতে হবে না।কয়েক ক্লিকেই মাস কাবারী বাজার পৌছে যাবে আপনার দরজায়। তাই ঘুরে আসতে পারেন চালডাল ডট কম থেকে।  এছাড়াও আছে আমার দেশ -ই শপ , আজকের ডিল সহ নানান ই-কমার্স শপ।

খাবার দাবাড়

রেস্ট্রুরেন্টের খাবার বাসায় এনে খেতে চান?? তাহলে আপনার জন্যে সব চেয়ে বেস্ট অপশন হলো ফুড পান্ডা। অল্প সময়ে খাবার পৌছে দেবে গরম গরম।এদের সাথে যুক্ত আছে ১৫০০ এর বেশি লোকাল রেস্ট্রুরেন্ট। আপনার পছন্দের দোকান আর মেন্যু থেকে বেছে অর্ডার করতে পারবেন। এছাড়াও যদি পিজ্জা হাট কিংবা কেএফসির মতন নামীদামী ব্র্যান্ডের খাবার ঘরে বসে খেতে চান তাও সম্ভব।

পোশাক

বর্তমানে বাংলাদেশের সব নামী ক্লদিং ব্র্যান্ড গুলোরই আছে নিজস্ব ওয়েবসাইট এবং ডেলিভারী সিস্টেম।
যেমন আড়ং ,ইনফিনিটি ইত্যাদি।

গিয়ার এন্ড গ্যাজেট

অনলাইন শপিং
Image form Pixabay

 

টর্চ লাইট,পেনড্রাইভ ইত্যাদি থেকে শুরু করে কম্পিউটার,ল্যাপটপ ,মোবাইল ফোন ইত্যাদি সব পাওয়া যাবে দারাজে। দারাজে যুক্ত থাকা ব্র্যান্ড গুলো থেকে অর্ডাওর করলে দ্রুত্তম সময়ের মাঝে পন্য পেয়ে যাবেন।

বইয়ের রাজ্যে হারিয়ে যান

অনলাইন শপিং
Image from Pixabay

 

See Also
ঘর পরিষ্কার তো করছেন, সঠিকভাবে জীবাণুমুক্ত করছেন কী?

একাডেমীক বই আর গল্পের বই,কিংবা ধর্মীয় বই, যেকোনো ধরণে,যেকোন প্রকাশনীর ,যেকোন লেখকের,দেশী,বিদেশী বইয়ের লোকাল কিংবা অরজিনাল প্রিন্টের বইয়ের সব থেকে সমৃদ্দ্ব কালেকশন হচ্ছে রকমারী ডট কমের

সব পাওয়া যায় যেসব সাইটে

বাগডুম,পিকাবু, ক্লিক বিডি, অথবা ডট কম ইত্যাদিতে পাওয়া যায় না এমন জিনিশ খুব কমই আছে। আর যদি পুরানো জিনিস বেচতে চান তবে সবচেয়ে বড় প্লাটফর্ম হলো বিক্রয় ডট কম

পেমেন্ট, ডেলিভারী চার্জ এবং অন্যান্য

টুকটুক করে শপিং করা শেষ। এরপর দাম মিটাতে হবে। কী করে? ক্যাশ অন ডেলিভারী কিংবা মোবাইল ব্যাংকিং  আছেই। থাকবে ক্রেডিট ডেবিট কার্ড দিতে দাম পরিশোধের সুযোগ। খাবার পৌছে যাবে ১/২ ঘন্টার মাঝে। সময় দোকান আর আপনার বাসার দুরত্বের উপর। বাদবাকি সমস্ত কিছু ১ থেকে ৪ কর্ম দিবসের মাঝে ডেলিভারি দিয়ে দেয় সব সাইটই। ডেলিভারী খরচ ঢাকার ভেতরে ৫০-৬০ টাকা । ঢাকার বাইরে ১০০-১৫০টাকা। আপনি যেকোনো পরিমাণে কেনাকাটা করতে পারবেন। এছাড়া বিভিন্ন দিবসে ,বিভিন্ন প্রমোশনাল অফার তো থাকছেই।
স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকলে পড়ে আসুন এই কন্টেন্টটি

What's Your Reaction?
Excited
0
Happy
0
In Love
0
Not Sure
0
Silly
0
View Comments (0)

Leave a Reply

Scroll To Top