Now Reading
ফ্যান্টাসি কিংডম ও ফয়’স লেক কমপ্লেক্স মেতে উঠেছে পিকনিকের আয়োজন

ফ্যান্টাসি কিংডম ও ফয়’স লেক কমপ্লেক্স মেতে উঠেছে পিকনিকের আয়োজন

Fantasy Kingdom

দেশের সর্ববৃহৎ বিনোদন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিমিটেড ঢাকার অদূরে গড়ে তুলেছে বিশ্বমানের পার্ক ফ্যান্টাসি কিংডম, ওয়াটার কিংডম, হেরিটেজ পার্ক, এক্সট্রিম রেসিং ও রিসোর্ট আটলান্টিস এবং চট্রগ্রামে গড়ে তুলেছে ফয়’স লেক কনকর্ড, ওয়াটার পার্ক সী ওয়ার্ল্ড কনকর্ড ও ফয়’স লেক রিসোর্ট। বিনোদন প্রিয় বাঙ্গালীদের কাছে ফ্যান্টাসি কিংডম একটি জনপ্রিয় নাম। চমৎকার ল্যান্ড স্কেপিং ও রোমাঞ্চকর সব রাইড রয়েছে এই পার্কে।

এই শীতে পিকনিকে ফ্যান্টাসি কিংডমে পিকনিক করার জন্য রয়েছে দারুন সব প্যাকেজ: স্কুল/কলেজ-এর জন্য প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) মাত্র ৪০০ টাকা , সাথে ওয়াটার কিংডমে প্রবেশ ও সব রাইড অতিরিক্ত ১৮০ টাকা এবং কর্পোরেট এর জন্য প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) মাত্র ৫০০ টাকা সাথে ওয়াটার কিংডম প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) অতিরিক্ত ২২০ টাকা।

অবারিত সবুজের বুক চিরে জেগে ওঠা বিস্ময়কর ফয়’স লেক। প্রকৃতি ও আধুনিকতার অপূর্ব সমন্বয় ঘটেছে এখানে। নান্দনিক স্থাপত্য, সুবিশাল পাহাড় আর লেকের সমন্বয়ে গড়ে তোলা এই পার্কে রয়েছে বিভিন্ন রাইডস। পাহাড় ঘেরা অরণ্য আর লেকে পিকনিক জমবে ফয়’স লেক-এ। ফয়’স লেকে পিকনিক করার জন্য রয়েছে দারুন সব প্যাকেজ: স্কুল/কলেজ-এর জন্য প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) মাত্র ২৩০ টাকা , সাথে সী ওয়ার্ল্ড–এ প্রবেশ ও সব রাইড অতিরিক্ত ১৮০ টাকা এবং কর্পোরেট এর জন্য প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) মাত্র ২৭০ টাকা সাথে সী ওয়ার্ল্ড-এ প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) অতিরিক্ত ২১০ টাকা। প্রবেশ ।

এখানে রয়েছে সুবিশাল পিকনিক স্পট ((পিকনিক স্পটের জন্য কোন ভাড়া লাগবে না), পছন্দ খাবার, আন্তর্জাতিকমানের রাইড্স্ , কর্পোরেট সুবিধাদি (সেমিনার, ওয়ার্ক শপ, এজিএম ইত্যাদি) ও শীতাতপ নিয়ন্ত্রিত লাউঞ্জ।

See Also
কোভিড থেকে বাঁচতে দীর্ঘ সময় মাস্ক পরে থাকছেন? ত্বকের ক্ষতি হচ্ছে না তো?

ফ্যান্টাসি কিংডম ও ফয়’স লেক হচ্ছে পিকনিকের এর পাশাপাশি যেকোন ধরনের বিনোদনমূলক অনুষ্ঠান করার এক অনন্য ও অভূতপূর্ব স্থান যার কোন বিকল্প নেই বললেই চলে। তাই চলে আসুন আমাদের স্থানে এবং উপভোগ করুন সবার জন্য সব বয়সের সুষ্ঠ বিনোদন। কথা বলুন: ০১৯১৩-৫৩১৩৮৭, ০১৯১৩৫৩১৩৮৬ ,৮৮৩৩৭৮৬।

What's Your Reaction?
Excited
0
Happy
0
In Love
0
Not Sure
0
Silly
0
View Comments (0)

Leave a Reply

Scroll To Top