Now Reading
ভালোবাসা দিবসে লা মেরিডিয়ান ঢাকায় বিজয়ীদের জমকালো উদযাপন

ভালোবাসা দিবসে লা মেরিডিয়ান ঢাকায় বিজয়ীদের জমকালো উদযাপন

ভালোবাসা দিবসে লা মেরিডিয়ান ঢাকায় বিজয়ীদের জমকালো উদযাপন

‘আনপ্ল্যান ইউর ভ্যালেন্টাইনস’ শীর্ষক ক্যাম্পেইনের বিজয়ীর নাম ঘোষণা করেছে লা মেরিডিয়ান ঢাকা। গত ১২ ফেব্রুয়ারি, ২০১৯ তারিখ হোটেলটির অফিসিয়াল ফেসবুক পেজে বিজয়ীর নাম ঘোষণা করা হয়।

প্রতিষ্ঠিত দু’টি ভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত আহমেদ ফাহিম ফয়সাল ও রুবাইয়া সুলতানা আর্শি ছিলেন উক্ত ক্যাম্পেইনটির বিজয়ী। ১৪ ফেব্রুয়ারি, ২০১৯ তারিখ ভালোবাসা দিবসের দিন বিজয়ীরা উপভোগ করেছেন লা মেরিডিয়ান ঢাকার এক্সিকিউটিভ স্যুটে রাত্রি যাপন এবং পরদিন সুস্বাদু সকালের নাস্তা। এছাড়া বিজয়ীরা পেয়েছেন ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে ২৫,০০০ টাকা মূল্যের গিফট ভাউচার।

ক্যাম্পেইন প্রসঙ্গে রুবাইয়া সুলতানা বলেন, “অভিজ্ঞতাটি ছিলো চমৎকার। দৃষ্টিনন্দন নকশার রুমে রাত্রিযাপন থেকে শুরু করে সুস্বাদু সকালের নাস্তা করা ছিলো উপভোগ করার মতো। রুমটি চকলেট এবং বিভিন্নরকম উপহার দিয়ে সাজানো ছিলো, যা আমাদেরকে রীতিমতো মুগ্ধ করেছে। প্রতিটি জুটির জন্য ভালোবাসা দিবসটি বিশেষ একটি দিন এবং এই দিনে এর থেকে বিশেষ আয়োজন আর কি হতে পারে? আমরা দু’জনই ফুলটাইম কাজ করি আর তাই ভালোবাসা দিবস উদযাপনের জন্য পরিকল্পনা করার সময় পাইনি বললেই চলে। এ বছরের ভালোবাসা দিবসটি বিশেষভাবে উপভোগ করার সুযোগ করে দেয়ায় লা মেরিডিয়ান ঢাকাকে আমি ধন্যবাদ জানাই।”

লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কন্সটেনটিনস এস গ্যাভ্রিয়েল বলেন, “ক্যাম্পেইনটি নিয়ে আমরা অনেক বেশি কর্মতৎপর ছিলাম। বিজয়ীদের রুমটি ভালোবাসা দিবসের মতো করে সাজানোর সর্বাত্মক চেষ্টা করেছে লা মেরিডিয়ান ঢাকা। প্রতিবছর ভালোবাসা দিবসে নতুন কিছু আয়োজনের চেষ্টা করি আমরা, আর ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।”

See Also
অ্যাসিডিটির হাত থেকে মুক্তি পাওয়ার ঘরোয়া উপায় খুঁজছেন?

উল্লেখ্য, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি ক্যাম্পেইন আয়োজন করে লা মেরিডিয়ান ঢাকা। ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা ভালোবাসা দিবসটি কিভাবে উদযাপন করতে চায় তা নিয়ে একটি ভিডিও নির্দিষ্ট হ্যাশট্যাগ ব্যবহার করে আপলোড করে। গত ৫ ফেব্রুয়ারি থেকে ১২ ফেব্রুয়ারি, ২০১৯ পর্যন্ত চলে উক্ত ক্যাম্পেইনটি।

What's Your Reaction?
Excited
0
Happy
0
In Love
0
Not Sure
0
Silly
0
View Comments (0)

Leave a Reply

Scroll To Top