Now Reading
ঈদ উপলক্ষে ফ্যান্টাসি কিংডম এ নতুন দুইটি রাইডে

ঈদ উপলক্ষে ফ্যান্টাসি কিংডম এ নতুন দুইটি রাইডে

বাংলাদেশের সর্ববৃহৎ ও আর্ন্তজাতিক মানসম্পন্ন বিনোদন কেন্দ্র কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ এর এক অনবদ্য সৃষ্টি ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স। যান্ত্রিক জীবন যাত্রায়, সুস্থ ধারার বিনোদনের একটি উৎকৃষ্ট স্থান ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স।

বিনোদন পিপাসুদের কাছে ফ্যান্টাসি কিংডম কমপ্লেলেক্স সবসময় জনপ্রিয় একটি নাম। প্রতিবারই ঈদে উৎসব উদযাপনের জন্য ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স বিনোদন পিপাসুদের কথা চিন্তা করেই, ভিন্ন রকম নতুন নতুন আয়োজন করে থাকে তারই ধারাবাহিকতায় আসন্ন পবিত্র ঈদুল ফিতর উৎসবে ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স অত্যাধুনিক দুইটি আন্তর্জাতিক মান সম্পন্ন রাইড রক এ্যান্ড রোল ও ৯ ডি (ভি আর) সিনেমা সংযোজন করা হয়েছে।

এই ঈদের নতুন সংযোজন হিসেবে রক এন্ড রোল রাইডটি একই সাথে রকিং এবং থ্রিলিং অনুভূতি জাগাবে। একই সাথে সর্বোচ্চ ৪০ জন দর্শনার্থী উপভোগ করতে পারবেন এই রাইডটি। ঈদের আনন্দ যেন এখানেই থেমে না থেকে, এই জন্য, হারিয়ে যাই কল্পনার জগতে আর তাই ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স এর অভিনব আয়োজন ৯ ডি (ভি আর) সিনেমা। শুধু সিনেমাই নয়, ৯ডি ভি আর এ খেলা যাবে মটো জিপি, মনস্টার রেলম্স, মাইটি মেট্রো, র‌্যাম্ব এবং এলিয়েন এক্সট্রিমিনিটর সহ আরও অনেক এক্সাইটিং গেমস। এক সাথে ৬ জন ৯ উ রাইড টি উপভোগ করতে পারবে।

See Also
গরমে ত্বকের যত্নের কার্যকারী টিপস

বিনোদন শিল্পে নতুন মাত্রা যোগ করার লক্ষে সবসময় কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ পথিকৃত।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জনাব অনুপ কুমার সরকার, নির্বাহী পরিচালক -বিপণন, কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ, মেজর(অবঃ) মনজুর উদ্দিন, মহা ব্যবস্থাপক, ফ্যান্টাসি কিংডম কমúেøক্স, জনাব এম মাহফুজুর রহমান, হেড অফ মিডিয়া এন্ড পিআর, জনাব উজ্জল কুমার বসাক, সহকারী মহা ব্যবস্থাপক (বিপনন) ।এছাড়াও উপস্থিত ছিলেন কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ এর উধর্¦তন কর্মকর্তা বৃন্দ।

What's Your Reaction?
Excited
0
Happy
0
In Love
0
Not Sure
0
Silly
0
View Comments (0)

Leave a Reply

Scroll To Top