Now Reading
আবাসন শিল্পে সুভাস্তু প্রোপার্টিজ লিমিটেড

আবাসন শিল্পে সুভাস্তু প্রোপার্টিজ লিমিটেড

সুভাস্তু প্রোপার্টিজ লিমিটেড, বাংলাদেশ আবাসন শিল্পের একটি অন্যতম রিয়েল এস্টেট প্রতিষ্ঠান যার যাত্রা শুরু হয় ১৯৯৪ সালে। প্রায় ২৫ বছরেরও বেশি সময় ধরে আবাসন ব্যবস্যায় আধিপত্যের পাশাপাশি, একটি আন্তর্জাতিক ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠিত নাম। সুভস্তু শব্দটি বাংলায় “সু” ও বাস্তু যার অর্থে সুন্দর বা ভালো আবাসন। সুভাস্তু প্রোপার্টিজ লিমিটেড আবাসন শিল্পে উদ্যোক্তা হিসাবে আধুনিক মানের ডিজাইন তৈরীর পাশাপাশি তাদের ভোক্তাদের সন্তুষ্টির সুযোগ তৈরীর জন্য নিরলস কাজ করে যাচ্ছে।

প্রতিষ্ঠানটি নিরলস পরিশ্রম, উন্নত মানের ও আকর্ষণীয় ডিজাইনের বিল্ডিং তৈরী মাধ্যমে গ্রাহকের নিকট অনবদ্য একটি নাম হিসাবে সুপরিচিত।

প্রতিষ্ঠান গঠনের পর থেকে সুভাস্তু প্রোপার্টিজ লিমিটেড বিভিন্ন আবাসিক এবং বাণিজ্যিক প্রকল্পে কাজ করেছে, গত ২৫ বছর যাবত ৭৫টি প্রকল্পের বেশি প্রকল্প সাফল্যের সাথে হস্তান্তর করতে সক্ষম হয় । তাদের প্রকল্পে বিভিন্ন ধরণের আবাসন, দোকান এবং অফিস রয়েছে। প্রতিষ্ঠানটির কিছু উল্লেখযোগ্য প্রকল্পের মধ্যে সুভাস্তু নজর ভ্যালি অন্যত্যম একটি সেরা উদাহরণ। তাছাড়া ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় প্রতিষ্ঠানটির বেশ কিছু প্রকল্প রয়েছে, এর মধ্যে গুলশান, বনানী, ধানমন্ডি ও উত্তরা।

সুভাস্তু প্রোপার্টিজ লিমিটেড আবাসন মালিকদের শীর্ষ সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) এর সদস্য।

See Also
রাত জেগে অফিসের কাজ করছেন? কীভাবে এড়াবেন এই পরিস্থিতি?

প্রতিষ্ঠানটির কর্পোরেট প্রধান কার্যালয় গুলশান অ্যাভিনিউতে অবস্থিত। বর্তমানে ২০১-৫০০ কর্মচারী প্রতিষ্ঠানটিতে কাজ করছে, যারা আবাসন শিল্পের সাথে সরাসরি জড়িত।

What's Your Reaction?
Excited
0
Happy
0
In Love
0
Not Sure
0
Silly
0
Scroll To Top